শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৬১ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৯১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

সাকিবের প্রিয়জনদের চমকে দিল নাইট রাইডার্স

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে এখন ভারতে অবস্থান করছেন। তার তিন সন্তানকে নিয়ে স্ত্রী উম্মে আহম্মেদ শিশির আছেন যুক্তরাষ্ট্রে। নবজাতককে রেখে খেলার টানে সাকিব ভারতে আছেন। অলরাউন্ডারের এই আবেগকে গুরুত্ব দিয়েছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স।

সাকিবের পরিবারের জন্য বিশেষ উপহার জার্সি পাঠিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির, দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান এবং ছেলে আইজাহ আল হাসানের জন্য জার্সি উপহার দিয়েছে নাইট শিবির। এই উপহার পেয়ে অবাক সাকিবের প্রিয়জনেরা।

জার্সির ছবি পোস্ট করেছেন সাকিব। সেটিও বিশেষ দিনে। কারণ গত ১৫ মার্চ সাকিবের ঘর আলো করে আসে তার তৃতীয় সন্তান। বৃহস্পতিবার তার সন্তানের একমাস পূরণ হয়েছে।

একমাস পর এদিন ছেলের নাম প্রকাশ করেছেন সাকিব। জার্সিতে লেখা ছিল, সাকিবের একমাত্র ছেলের নাম –আইজাহ আল হাসান।

এ ছাড়া পোস্টটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘এক মাস পূরণের শুভেচ্ছা আমার ছেলে আইজাহ আল হাসান! তুমি আমাদের ছোট পরিবারকে পূর্ণ করেছো। তুমি দুই বোনের ভালোবাসার ভাই, যাদের কাছে তুমি চাঁদের মতো। আমরা তোমাকে পেয়ে ধন্য! আমার পূর্ণ পৃথিবী।’

একই পোস্ট করে ছেলের নাম জানিয়েছেন সাকিবের স্ত্রী শিশিরও।

প্রসঙ্গত, ১২-১২-২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা। ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তার নাম রাখা হয় ইরাম হাসান। এরপর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!