শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

‘সাকিব দা এসে গেছেন’

বাংলাদেশ দলের বিশ্বকাপ যাত্রার এখনও বেশ সময় বাকি আছে। কিন্তু সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমানের বিশ্বকাপ যাত্রা গত রবিবার (১২ সেপ্টেম্বর) মধ্যরাতে শুরু হয়েছে। ওই দিন তিনি আরব আমিরাতের উদ্দেশে উড়াল দিয়েছেন। উদ্দেশ্য আইপিএলের স্থগিত পর্বে অংশগ্রহণ। আইপিএল শেষেই একই ভেন্যুতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই সাকিবের সম্ভবত আর দেশে ফেরা হচ্ছে না।

আরব আমিরাতে গিয়ে নিয়মানুযায়ী কোয়ারেন্টিনে থাকতে হয়েছে সাকিবকে। সকল করোনাবিধি পালন করেই তিনি কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে ফিরেছেন। সাকিবের ছবি পোস্ট করে নাইট রাইডার্সের সোশ্যাল অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘সাকিব দা এসে গেছেন।’ ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম পর্বে ভালো করতে পারেননি সাকিব। এবার নিশ্চয়ই তিনি ভালো করতে মুখিয়ে আছেন।

২০১১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলে সাকিবের অভিষেক হয় কলকাতার হয়ে। এরপর টানা ৭টি সিজন সেখানে খেলেন বাংলাদেশের এই অলরাউন্ডার। ২০১৮ সালে সাকিবকে ছেড়ে দেওয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছিল কেকেআর। এরপর আইপিএলের ১৪তম আসরের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয় শাহরুখ খানের দল।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!