রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সিম্ফনি মোবাইলের নতুন চমক ‘সিম্ফনি আই ২৫’

সিম্ফনি মোবাইলের নতুন চমক 'সিম্ফনি আই ২৫'

image_pdfimage_print

প্রযুক্তি ডেস্ক : আই ১০ (১ জিবি), আই ১০ (২জিবি), আই ৫০ এবং আই ২০ এর অসাধারণ ধারাবাহিকতার পর বাংলাদেশের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার নিয়ে এসেছে ‘সিম্ফনি আই ২৫’।

ডুয়াল আর্ক ডিজাইনের কারণে হাত দিয়ে সেটটি গ্রিপ করা সহজ হবে। অপারেটিং সিস্টেম এ এ্যামিগো ৩.২ বেইজড অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো থাকার কারণে ফোনটি হয়েছে অনেক বেশি দ্রুতগতির।

১.৩ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর এর এই স্মার্টফোনটিতে র‍্যাম আছে ১ জিবি এবং ইন্টারনাল মেমোরি আছে ১৬ জিবি। এটি চাইলে ৬৪ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। উন্নত প্রসেসর থাকার কারণে গেমস খেলা বা ভিডিও দেখার সময় ল্যাগ করার সম্ভাবনা নেই বললেই চলে।

এর ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরায় অল্প আলোতেও ছবি উঠবে অনেক বেশি ঝকঝকে। সেলফি ক্যামেরায় ব্যাবহার করা হয়েছে ফেস বিউটি ২ এবং ডিসপ্লে ফ্ল্যাশ থাকার কারণে সেলফি ক্যামেরা দিয়ে তোলা ছবি হবে মানসম্পন্ন। ক্যামেরা ফিচার হিসেবে আসছে ফেস বিউটি, প্যানারোমা মোড, স্মার্ট সেন্স মোড, প্রফেশনাল মোড, নাইট মোড, টেক্সট রিকোগনেশান মোড, এইডিআর মোড, জি আই এফ মোড, স্মার্ট স্ক্যান ইত্যাদি।

২৩০০ এম এ এইচ এর লি আয়ন ব্যাটারি দিবে সর্বচ্চ ব্যাটারি ব্যাকআপ সুবিধা। ফাইভ ফিঙ্গারস মাল্টিটাস্কিং সুবিধা যুক্ত হওয়াতে, মাল্টিটাস্কিং এর সময়েও ল্যাগ করার সম্ভাবনা নেই।

ব্ল্যাক-গোল্ড, ব্ল্যাক-সিলভার এবং সম্পূর্ণ ব্ল্যাক কালার এই তিন কালারে সেটটি পাওয়া যাচ্ছে সিম্ফনির সকল আউটলেটে। সিম্ফনি আই ২৫ ফোনটির দাম ছয় হাজার ৭৯০ টাকা।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!