শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সিরাজগঞ্জে আ’লীগ নেতার মাথায় গুলি করে হত্যা

image_pdfimage_print

সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড থেকে পরপর ৫ বার নির্বাচিত মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বকুল হায়দারকে (৫২) গুলি করে হত্যা করেছে দৃর্বৃত্তরা।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে ওই ইউনিয়নের পিপুলবাড়িয়া-দত্তবাড়ি সড়কের মোন্তাজের বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বকুল মেম্বার দত্তবাড়ি গ্রামের মৃত হযরত মুন্সির ছেলে ও দুই সন্তানের জনক।

বাগবাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ এলাকাবাসী জানান, দুপুরে ইউনিয়নের সিংয়ের চর গ্রামে দরবার শেষে বকুল মেম্বার পিপুলবাড়িয়া বাজারে আসেন। সেখান থেকে রাত সাড়ে সাতটার দিকে স্থানীয় পল্লী বিদ্যুতের পরিচালক রফিকুল ইসলামের মোটরসাইকেলের পেছনে বসে বাড়ি ফিরছিলেন।

মোটরসাইকেলটি পিপুলবারিয়া-দত্তবাড়ি সড়কের মোন্তাজের বাড়ির সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তার মাথার ডান পাশে একটি গুলি করে পালিয়ে যায়। এ সময় তিনি চলন্ত মোটরসাইকেল থেকে রাস্তায় লুটিয়ে পড়লে চালক রফিকুল চিৎকার করেন।

তার চিৎকার এবং গুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় বকুল মেম্বারকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

তারা আরও জানান, বকুল খুব ভালো ও মিশুক প্রকৃতির লোক ছিলেন। তার সঙ্গে কারো শত্রুতা থাকতে পারে না। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেননি।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!