বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সিলেটে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন

image_pdfimage_print

সিলেট নগরের পাঠানটুলায় বোনের সংসারের বিরোধের জেরে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মদিনা মার্কেটের পাঠানটুলাস্থ পল্লবী আবাসিক এলাকায় এই খুনের ঘটনা ঘটে। নিহতের নাম আনোয়ার হোসেন (২২)।

তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আব্দুল খালিকের ছেলে। আনোয়ার এমসি কলেজে বিএ পাসের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। পল্লবীতে বোনের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় তিনি পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পল্লবী এলাকার ছাত্রদল ক্যাডার একাধিক মামলার পলাতক আসামি এনামুল কবিরের সঙ্গে নিহত আনোয়ারের বোন নাজনিনের বিয়ে হয়। ছাতক থেকে আনোয়ারের পরিবার পল্লবীতে দুলাভাইয়ের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় ওঠেন। বোন নাজনিনকে প্রায় মারপিট করতেন এনামুল কবির। দু`দিন আগে আনোয়ার তার দুলাভাইয়ের সঙ্গে ঝগড়া করে বোনকে তাদের পল্লবীর বাসায় নিয়ে আসেন।

এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আনোয়ার পল্লবী এলাকার ক্লাবঘরের সামনে এলে এনামুল কবির তাকে হঠাৎ উপর্যুপরি ছুরিকাঘাত করে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত আনোয়ারকে একজন পান দোকানিসহ দুজন ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল দত্ত জানান, দু`জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। একজন পান দোকানি ও আরেকজন নিহতকে হাসপাতালে নিয়ে যায় ও পরিবারে সংবাদ দেয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!