শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

সিসি ক্যামেরার আওতায় দাশুড়িয়া বাজার

ঈশ্বরদী সংবাদদাতা : ঈশ্বরদীর দাশুড়িয়া বাজারে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে ১৭টি সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে ১১টায় আনুষ্ঠানিকভাবে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম।

দাশুড়িয়া বাজারের ব্যবসায়ীদের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার। বক্তব্য রাখেন, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বর্তমান আইজিপি স্যরের নির্দেশে আমরা মাদক ও চাঁদাবাজীর বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করাছি। পাবনাকে মাদকমুক্ত জেলা গড়ার লক্ষ্যে কাজ করছি। গত ৬ মাসে পাবনায় ২৪টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তথ্য প্রদানকারীর নিরাপত্তায় আমরা তার নাম গোপন রাখছি। এসময় তিনি মাহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সাধরণ মানুষকে সরকারের দেওয়া স্বাস্থ্য বিধি নিষেধ মেনে চলার জন্য অনুরোধ জানান।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!