ঢাকাশুক্রবার , ২৭ জুলাই ২০১৮

সুজানগরে আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের চুড়ান্ত ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

News Pabna
জুলাই ২৭, ২০১৮ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার, পাবনা : আজ শুক্রবার (২৭ জুলাই) সকালে পাবনার সুজানগরে বৃষ্টিতে জলাবদ্ধ মাঠেই হয়ে গেলো বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেসা মুজিব গোল্ডকাপ টুনামের্ন্ট ২০১৮’র উপজেলা পর্যায়ে আন্ত: প্রাথমিক বিদ্যালয়ের চুড়ান্ত প্রতিযোগিতা।

সুজানগর উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসন আয়োজিত এ দুটি টুনামের্ন্ট গত ২৬ মে ইউনিয়ন পর্যায়ে শুরু করা হয়।

এতে ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ২৯০টি দল অংশ নেয়।

আজ সকাল ১১ টায় সুজানগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত গোল্ডকাপ ফুটবল টুনামের্ন্টের চুড়ান্ত খেলার শুভ উদ্বোধন এবং বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন; পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ, সুজানগর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব ও সুজানগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মিনা পারভীন।

টুনামের্ন্টের ধারা বাহিকতায় এ চুড়ান্ত পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে বালক দলের মধ্যে মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম তাঁতিবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলায় বালিকা দলের মধ্যে উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম মথুরাপুর শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশ নেয়।

নির্ধারিত ৪০ মিনিটের খেলায় কোন দল প্রতিপক্ষের গোল পোষ্টে গোল করতে না পারায় অবশেষে ট্রাইব্রেকারে জয় নিশ্চিত করে।

চ্যাম্পিয়ান হয় তাঁতিবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালক দল) ৩-০ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করে এবং উদয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় (বালিকা দল) ৪-৩ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করে।

এ ছাড়া সেরা খেলোয়ার হিসেবে উদয়পুর স্কুল ছাত্রী রিতু ও তাঁতিবন্দ স্কুল ছাত্র হৃদয় পুরস্কৃত হয়।