সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:২৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সুজানগরে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন পুলিশ সুপার

image_pdfimage_print

এম মনিরুজ্জামান : “ক্রীড়াকে হাঁ বলুন-মাদককে না বলুন” প্রতিপাদ্য বিষয় নিয়ে পাবনা সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত আবুল কাশেম মাস্টারের স্মরণে আবুল কাশেম স্মৃতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে মরহুম আবুল কাশেম স্মৃতি সংঘের আয়োজনে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে “আবুল কাশেম স্মৃতি ফুটবল টুনার্মেন্ট-২০১৯” এর উদ্বোধন কালে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম বলেন, খেলা-ধুলার মাধ্যমে যুব সমাজকে মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ থেকে দূরে রাখতেই, মাঝে মধ্যেই খেলার আয়োজন করতে হবে।

তিনি আরো বলেন, আবুল কাশেম ছিলেন একজন ত্যাগী রাজনৈতিক ব্যাক্তিত্ব, তার স্বরণে এ ধরণের খেলাধুলার আয়োজনের মাধ্যেমে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতেই খেলাধুলার প্রতি যুবকদের উৎসাহিত করার আহবান জানান।

প্রয়াত আবুল কাশেম মাস্টারের কনিষ্ট পুত্র উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব ও উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ।

এসময় উপস্থিততি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুদ্দোজা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাদিউল ইসলাম, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান, এস এ সামসুল আলম, আব্দুল মতিন মৃধা, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,

আমিনুল ইসলাম, কামাল হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য রেজাউল করিম রেজা, প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, উপ-দপ্তর রেজাউল করিম রেজা মন্ডল, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!