ঢাকাবুধবার , ১৮ মে ২০২২

সুজানগরে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

News Pabna
মে ১৮, ২০২২ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

 

পাবনার সুজানগর নাজিরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছ, এতে প্রায় কোটি টাকার ক্ষতি হওয়ার আশঙ্কা প্রকাশ করেছে ক্ষতিগ্রস্থরা।

মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ১১টার দিকে নাজিরগঞ্জ বাজারের মন্ডল মার্কেটে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সুজানগর থানার ওসি আব্দুল হাননান জানান, ভয়াবহ এ অগ্নিকাকান্ডে স্থানীয় মন্ডল মার্কেটের মো.খলিল হোসেনের মুদি দোকান, নুর হোসেন লতা সরদারের হার্ডওয়্যার দোকান, মো.সুজন আলীর কসমেটিকস দোকান, মো.রেজাউল সরদারের কাপড়ের দোকান, মো. আব্দুল মালেকের সিমেন্টর দোকান ও গনেশের দোকানসহ মোট ছয়টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

অগ্নিকান্ডের খবর পেয়ে পাবনা ও সুজানগরের ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সুজানগর ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার (ভারপ্রাপ্ত) ইব্রাহিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকান্ডে ৬টি দোকান সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এদিকে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা সহ স্থানীয় এলাকাবাসী জানান, ফায়ার সার্ভিস স্টেশন প্রায় ২০ কিলোমিটার দূরত্বে হওয়ায় আসতে দেরি করায় ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি হয়েছে। তাই তারা নাজিরগঞ্জে একটি নতুন ফায়ার সার্ভিস স্টেশন করার দাবি জানান।