রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সুজানগরে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতা আহত

image_pdfimage_print

সুজানগর প্রতিনিধি :পাবনার সুজানগরে মঙ্গলবার রাতে বিএনপি নেতা আব্দুর রাজ্জাক (২৮) সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন।

উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও কাদোয়া গ্রামের দিলবার সরদারের ছেলে আব্দুর রাজ্জাক এই হামলার শিকার হন।

উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সম্ভাব্য এমপি পদপ্রার্থী শিল্পপতি আব্দুল হালিম সাজ্জাদের গণসংযোগ শেষে বাড়ী ফেরার পথে আওয়ামী লীগের চিহিৃত সন্ত্রাসীরা তার গতি রোধ করে হামলা চালিয়ে বেধরক মারপিট করে গুরুত্ব আহত করে বলে আব্দুর রাজ্জাকের অভিযোগ।

পরে আহতবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে সুজানগর হাসপাতালে ভর্তি করে।

আহত আব্দুর রাজ্জাককে হাসপাতালে দেখতে যান উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সম্ভাব্য এমপি পদপ্রার্থী শিল্পপতি আব্দুল হালিম সাজ্জাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুস সালাম মোল্লা, পৌর বিএনপি নেতা বন্দের আলী মোল্লা, আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা যুবদলের সভাপতি হারুন মোল্লা, সাধারণ সম্পাদক জসিম বিশ্বাস, সাবেক পৌরসভার কমিশনার আব্দুল কাদের লদে, যুবনেতা সিদ্দিকুর রহমান, সঞ্জু, উপজেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ইকরাম হোসেন মধু বিশ্বাস, শ্রমিকদলের সাধারণ সম্পাদক বাবু মোল্লা, কৃষকদলের রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কেরামত আলী প্রমুখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!