মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

সুনামগঞ্জে হামলা ভাঙচুরের প্রতিবাদে ভাঙ্গুড়ায় মানববন্ধন

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের সম্প্রদায়ের বাড়ি-ঘর ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, মন্দির ও প্রতিমা ভংচুরের প্রতিবাদে অবস্থান কর্মসূচী ও মানববন্ধন পালন করা হয়েছে।

২২ মার্চ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার ভাঙ্গুড়া বাজারের বকুলতলা চত্বরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া উপজেলা ও পৌর কমিটির আয়োজনে এই মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

ঘন্টাব্যাপি মানববন্ধন ও অবস্থান করে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের সম্প্রদায়ের বাড়ি-ঘর ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, মন্দিরও প্রতিমা ভংচুরের প্রতিবাদ করে বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া শাখার সভাপতি অধ্যাপক ভবেশ চন্দ্র দে, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাবেক ব্যাংকার শ্রী মলয় কুমর দেব, বীর মুক্তিযোদ্ধা পরিতোষ কুমার রায়, বিশিষ্ট পুরাহিত শ্রী প্রদীপ গোস্বামী।

বক্তারা বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার । তাই সকল ধর্মের মানুষদের সাথে তারা এক সাথে মিলে মিশে বসবাস করতে চায় কিন্তু কিছু ব্যক্তি ধর্মের দোহাই দিয়ে অশান্ত পরিবেশ সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড করে চলেছে।

এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জের শাল্লায় গত ১৬ মার্চ সনাতন ধর্মালম্বীদের বাড়িঘরে হামলা চালিছে। তাই তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান তারা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, শ্রী সংগীত কুমার পাল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া শাখার সাধারণ সম্পাদক রণজিত হালদার, পৌর পুজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সমরজিৎ গুণ, সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সূত্রধর, প্রচার সম্পাদক শ্রী বিকাশ কুমার চন্দ্র, বিশিষ্ঠ ব্যবসায়ী শ্রী নকুল কুমার দত্ত, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হিন্দু সম্প্রদায়ের একাংশ।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!