মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সুশান্ত’র আত্মহত্যা: সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

image_pdfimage_print

সুশান্ত সিংহ রাজপুতের অপমৃত্যুকে কেন্দ্র করে ওঠা স্বজনপোষণের অভিযোগ গড়াল আদালত পর্যন্ত। বিহারের মুজফফরপুরের আদালতে মামলা দায়ের হলো বলিউডের চার তারকা- সালমান খান, কর্ণ জোহর, সঞ্জয় লীলা ভন্সালী, একতা কাপুরসহ ৮ জনের বিরুদ্ধে।

আইনজীবী সুধীর কুমার ওঝা এই চার জনের বিরুদ্ধে মামলা করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০৯, ১০৬, ৫০৪ ও ৫০৬ ধারা অনুসারে মামলা রুজু করা হয়েছে তাদের বিরুদ্ধে।

সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে ওই আইনজীবীর দাবি, সুশান্তের কাছ থেকে শুধু সাতটি ছবি কেড়ে নেওয়া হয়েছিল তাই-ই নয়, তার একাধিক ছবি আজও মুক্তি পায়নি। এই সমস্ত ঘটনার চাপ দিনের দিনের পর দিন নিতে পারেননি মাত্র ৩৪ বছরের অভিনেতা এবং এই ঘটনাগুলোই তাকে আত্মহননের মতো চরম পথ বেছে নিতে বাধ্য করেছে।

একই বিষয় নিতে সম্প্রতি টুইট করেছেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনিও একই প্রশ্ন তুলেছেন, সুশান্তের মতো প্রতিভার হাত থেকে কী করে সাতটি ছবি চলে যায়! বলিউডের আসল চেহারা কি এতটাই ভয়াবহ?

এই অভিযোগ আরও একবার উঠে এসেছে পরিচালক অভিনব কাশ্যপের জবানিতে। তিনি চাঁছাছোলা ভাষায় জানিয়েছেন, তার কেরিয়ারও শেষ করতে উঠেপড়ে লেগেছিল খান পরিবার। প্রায়ই হুমকি ফোনে শুনতে হতো, তিনি যেন কোনও বিষয়ে মুখ না খোলেন। তিনি যেন নেপথ্যে থাকেন। বহু কাজ এক সময় তার হাত থেকেও কেড়ে নেওয়া হয়েছিল।

এর পরেই নাম করে তিনি বলেন, প্রথমে বুঝতে পারিনি, এ সবের পেছনে হাত রয়েছে সেলিম, সালমান, সোহেল, আরবাজ খানের। জানার পরেই হতবাক! পরে আরও জানতে পারি, তাদের আসল শক্তি মাফিয়া দুনিয়া। যাদের সঙ্গে তাদের নিত্য ওঠাবসা। তার জেরেই খান ব্রাদার্স ইচ্ছেমতো রাজত্ব চালান বলিউডে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!