শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সেই আ.লীগ নেতার বিচার দাবিতে মানববন্ধন

সেই আ.লীগ নেতার বিচার দাবিতে মানববন্ধন

image_pdfimage_print

বার্তাসংস্থা পিপ : পাবনা জেলার চাটমোহরে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছনাকারী আওয়ামী লীগ নেতার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে চাটমোহর অফিসার্স ক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আধা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কমসূচি পালন করা হয়। পরে সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে গত মঙ্গলবার পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল হামিদ মাস্টারের হাতে লাঞ্ছিত হন চাটমোহর উপজেলা শিক্ষা অফিসার আবুল বাশার মো. শামসুজ্জামান।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হীরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমানসহ উপজেলার বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা।

বক্তারা আগামী শনিবারের মধ্যে আওয়ামী লীগ নেতা আবদুল হামিদকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান। তা না হলে আগামী রোববার থেকে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন তাঁরা।

প্রতিবাদ কর্মসূচি শেষে উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা আবদুল হামিদ মাস্টারের বিচারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাসার মো. শামসুজ্জামান বলেন, ‘সোমবার ফৈলজানা ইউনিয়নের কুঠিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিটিং শেষে বের হওয়ার পর আওয়ামী লীগ নেতা আবদুল হামিদ মাস্টার শিক্ষা অফিসারের পরিচয় জানতে চান। আমি পরিচয় দেওয়ার সঙ্গে সঙ্গে তিনি আমাকে চড় মারেন। কেন, আমাকে মারা হলো তা জানি না।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শেহেলী লায়লা বলেন, ‘স্মারকলিপি পেয়েছি। বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। জেলা প্রশাসক যে ব্যবস্থা নিতে বলেন, আমি সেই ব্যবস্থা গ্রহণ করব।’

সংশ্লিষ্ট পূর্বের সংবাদ : পাবনায় শিক্ষা কর্মকর্তাকে আ. লীগ নেতার ‘থাপ্পড়’!

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!