সেরা সংগীতশিল্পী আসিফ আকবর

সপ্তম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ সেরা সংগীতশিল্পী হিসেবে আসিফ আকবরের নাম ঘোষণা করে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএমজেএ)। ইথুন বাবুর কথা ও সুরে এবং ইবি এন্ড রোজেনের সংগীত পরিচালনায় ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত আসিফ আকবরের গাওয়া ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির জন্য তাকে সেরা সংগীতশিল্পীর পুরস্কারে ভূষিত করা হয়। আর এই পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট ৩ অক্টোবর শনিবার রাতে আসিফ আকবরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আর্বর কার্যালয়ে তার হাতে তুলে দেন বিএমজেএর অর্থ সম্পাদক রুহুল সাখাওয়াত ও সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী।

সেরা সংগীতশিল্পীর ক্রেস্ট ও সার্টিফিকেট পেয়ে আসিফ আকবর বিএমজেএকে ধন্যবাদ জানান। এ ছাড়া তিনি তার শ্রোতা ও ভক্তদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’-এ আজীবন সম্মাননায় ভূষিত করা হয়েছে বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনকে। এ ছাড়া সংগীতের অন্যান্য ক্ষেত্রের বিজয়ীরা হলেন সেরা গীতিকার আসিফ ইকবাল, সেরা সুরকার প্রিন্স মাহমুদ, সেরা সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ, সেরা শিশুশিল্পী আতিকা রহমান মম, সেরা প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন এবং বিশেষ জুরি অ্যাওয়ার্ড (সংগীতশিল্পী) বদরুল হাসান খান ঝন্টু।