সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সেলাই করছেন-মাছ ধরছেন, প্রধানমন্ত্রীর ছবি ভাইরাল

image_pdfimage_print

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ছবিতে তাকে সেলাই মেশিনে কাপড় সেলাই করতে দেখা যাচ্ছে। আরেক ছবিতে দেখা যাচ্ছে বড়শি দিয়ে মাছ ধরছেন তিনি।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান তার ফেরিভাইড ফেসবুক পেজে ছবি দুটি পোস্ট করেছেন।

এর ক্যাপশনে তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সম্পূর্ণ মানব। তিনি সাফল্যের সঙ্গে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তন করেছেন। ১০ লাখ রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনও তিনি রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার জন্য সময় খুঁজে পান।’

পরে ছবি দুটি বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজেও পোস্ট করা হয়। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে পোস্ট করার পর দ্রুতই তা ভাইরাল হয়ে পড়ে। আধা ঘণ্টার মধ্যে পোস্টে দশ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়ে। আর শেয়ার হয় পাঁচ শতাধিক বার।

পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।’

ছবি দুটিতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখাচ্ছেন সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা। প্রধানমন্ত্রীর সাদাসিধে জীবন-যাপনের প্রশংসা করছেন তারা।

মকবুল মিয়া নামে একজন লিখেছেন, বিরল দৃশ্য! বঙ্গবন্ধু কন্যার দ্বারাই শুধু সম্ভব।

সোহেল সরকার লিখেছেন, বঙ্গবন্ধু যেমন বাংলাদেশের মানুষকে স্বপ্ন দেখিয়েছিলেন, তার সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তার মহানুভবতা সততার বিরল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছেন, সহজ সরল জীবনযাপন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব।

মাহবুবুর রহমান বকুল লিখেছেন, সরলতার চেয়ে মহৎ কোন গুণ হয় না…আর আমাদের প্রধানমন্ত্রী সেটারই সর্বোৎকৃষ্ট উদাহরণ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!