রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সেলিম নাজির স্কুলে সিলিং ফ্যান বিতরণ

image_pdfimage_print

13100792_1700026753594087_6895291386639453256_nশহর প্রতিনিধি : পাবনা সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের জন্য স্কুলের প্রাক্তন শিক্ষক প্রয়াত মুক্তিযোদ্ধা এডভোকেট সালেহ আহমেদের পরিবারের পক্ষ থেকে সিলিং ফ্যান বিতরণ করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) স্কুল প্রঙ্গণে অনাড়ম্বর অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষকের হাতে এই সিলিং ফ্যান প্রদান করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক হাসিনা আক্তার রোজীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রয়াত শিক্ষকের ছোট ভাই সুলতান আহমেদ বুড়ো, প্রয়াত শিক্ষকের পুত্র সাংবাদিক আহমেদ হুমায়ুন কবির তপু, কন্যা শায়রা আহমেদ শাম্মী (ব্যাংকার) ও জামাতা সুলতান হাফিজ মামুন (ব্যাংকার) সিলিং ফ্যান বিতরণ করেন।

উল্লেখ্য প্রয়াত সালেহ আহমেদ সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ে প্রায় ৩০ বছর শিক্ষকতা করে ১৯৯৭ সালে অবসর গ্রহণ করেন। তিনি গত ২২ জানুয়ারী বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুর পর বিদেহী আত্মার শান্তি কামনায় প্রয়াত সালেহ আহমেদের পরিবারের পক্ষ থেকে তার দীর্ঘদিনের কর্মস্থল পাবনা সেলিম নাজির স্কুলে সিলিং ফ্যান বিতরণের উদ্যোগ নেয়া হয়।

স্কুলের প্রধান শিক্ষক হাসিনা আক্তার রোজী বলেন, পুরনো স্কুল হলেও স্কুলের প্রতিটি কক্ষে প্রয়োজনীয় সংখ্যক সিলিং ফ্যান প্রদান করা সম্ভব হয়নি। প্রয়াত সালেহ আহমেদের পরিবারের কাছে বিষয়টি অবহিত করলে তারা স্কুলের ছাত্রদের জন্য প্রথম অবস্থায় ৬টি সিলিং ফ্যান প্রদান করেন।

প্রয়াত শিক্ষক সালেহ আহমেদের ছোট ভাই সুলতান আহমেদ জানান, তার ভাই জীবনের বেশীর ভাগ সময় যে প্রতিষ্ঠানে শ্রম দিয়েছেন সে প্রতিষ্ঠানের প্রয়োজনীয় এ সামান্য সহযোগিতা করতে পেরে আমরা খুশি।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!