বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৩৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সোনার বাংলায় জঙ্গির আস্তানা দুর করুন: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ আজ পাবনার ঈশ্বরদীতে এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন।

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, মুক্তিযুদ্ধ পক্ষের শক্তি সকলে মিলে সোনার বাংলা থেকে জঙ্গি ও সন্ত্রাসীদের আস্তানা নির্মূল করুন। তিনি বলেন, স্বাধীনতা বিরোধী সুচতুর অপশক্তির দল এদেশে জঙ্গি তৈরি করছে এবং এদেশের শান্তি বিনষ্ট করার পায়তারা চালাচ্ছে।

জননেত্রী শেখ হাসিনার উপর এ অপশক্তির দল বারবার হত্যার চেষ্টা চালিয়েছে, আবারও জননেত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে তারা। তিনি মুক্তিযুদ্ধের পক্ষের সকলকে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধী অপশক্তিদের নিশ্চিহ্ন করার আহ্বান জানান।

২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে আজ দুপুরে ঈশ্বরদী সাড়া মারোয়াড়ীতে এস.এম. স্কুল প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আয়োজিত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশ আওয়ামী লীগকে নানাভাবে পরিহাস করেছিল। সেই ইবলিশ শয়তানের চ্যালারা সুচতুরভাবে মানুষকে বিভ্রান্ত করেছে। বঙ্গবন্ধু কন্যার ডিজিটাল বাংলাদেশকে নিয়ে অনেক ব্যঙ্গ পরিহাস করছে তারা। কিন্তু সারাদেশে ব্যাপক উন্নয়নের চিত্র দেখে তাদের মুখ দিয়ে এখন আর কথা বেরুচ্ছে না। এখন ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত তারা। ভূমিমন্ত্রী শরীফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এদেশে শিক্ষিত জাতি উপহার দিতে চান।

এদেশকে দারিদ্র্যমুক্ত সুখী সমৃদ্ধ উন্নত দেশে পরিণত করতে চান তিনি। অনেকে জানতে চান জননেত্রী শেখ হাসিনা এতসবকিছু কিভাবে পারছেন? তিনি বলেন, মা-বাবা, ভাই পরিজনহারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুকের ভিতরে যে চাপা আগুন জ্বলছে, সেই শক্তি দিয়েই পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গাড়ার লক্ষ্যে দেশনেত্রী এগুচ্ছেন। দেশকে উন্নত বিশে^র কাতারে দাড় করাচ্ছেন তিনি। প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য মন্ত্রী সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

ভূমিমন্ত্রী বলেন, আজকের মুক্তিযোদ্ধারা সম্মানী ভাতা পাচ্ছেন, মুক্তিযোদ্ধাদের অভাব দুর করতে যা যা প্রয়োজন তার সবকিছুই করবেন জননেত্রী শেখ হাসিনা। তিনি সকলকে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার আহ্বান জানান। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা হলো স্বাধীন বাংলাদেশের সকল মানুষের জন্য অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান নিশ্চিত করা। মাননীয় প্রধানমন্ত্রী সে লক্ষ্যেই দেশকে এগিয়ে নিচ্ছেন। তিনি বলেন, সরকারের পলিসি ভালো হলে, সব ঠিক হয়ে যাবে।

মন্ত্রী সকালে ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন এবং প্রভাতফেরীতে অংশ নেন। মন্ত্রী স্বাধীনতা দিবস উপলক্ষে ঈশ্বরদী বাংলাদেশ আওয়ামীলীগ র‌্যালিতে যোগ দেন। এরপরে তিনি আটঘরিয়া উপজেলার কামালপুর বংশিপাড়া মুক্তিযোদ্ধা ঘাট, মাঝপাড়ায় মুক্তিযুদ্ধের স্মৃতি সৌধে যান এবং মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, মুক্তিযোদ্ধা সূর্য সৈনিকদের এতকাল সঠিকভাবে মূল্যায়ণ করা হয়নি। জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মুখে হাসি ফুটিয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধুমাত্র বাংলাদেশের নেত্রী নন, শেখ হাসিনা তাঁর কাজের মধ্য দিয়ে প্রমাণ করেছেন তিনি সারা বিশ্বের একজন প্রাজ্ঞ রাজনীতিবিদ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!