সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ন

স্কয়ার সর্বোচ্চ গুনগত মানের পণ্য উৎপাদন করছে- অঞ্জন চৌধুরী

পাবনা প্রতিনিধি : স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-১ এর বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ রোববার (০২ ফেব্রুয়ারি) পাবনা রত্নদ্বীপ রিসোর্টে অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্ধোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

এ সময় তিনি তাঁর বক্তব্যে মানসম্মত পন্য বিক্রয় এবং সেবার পরিধির আরো উন্নয়ন সাধন করে গ্রাহক এবং ব্যবসায়িক পার্টনারদের মন জয় করার উপর গুরুত্বারোপ করেন এবং প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষ ভাবে ধন্যবাদ প্রদান করেন।

তিনি বলেন, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশী মানুষের জন্য ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপনন করে আসছে।

তিনি বলেন, ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিক্যাল ক্যান্সার, নারী অধিকারের মত অনেক সামাজিক সচেতনতা মলূক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে।

সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানীর হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাঈদ, চীফ সেলস্ এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান, হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান।

এ সময় একাউন্টস্ এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক গোলাম কিবরিয়া, এইচআর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মিস মোনামী হকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে জুনকস কন্সাল্টিং এর সহ প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং পার্টনার কাজী মোহাম্মদ শাহেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

রোববারের সম্মেলনে জোন-১ ময়মনসিং, রাজশাহী, ও খুলনা বিভাগের সেলস্ টিমের সদস্যরা অংশ গ্রহন করেন। সম্মেলনের আগের দিন তারা ফ্যাক্টরীতে মানসম্মত পণ্য উৎপাদন, ও বিতরণ বিভাগের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষন করেন।

সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৯ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। শেষে নৈশ ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্মেলনের সমাপ্তি হয়।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!