রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

স্বপন চৌধুরীকে পাবনায় নাগরিক সংবর্ধনা

image_pdfimage_print

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাইফুল আলম স্বপন চৌধুরী।

উত্তরঙ্গের কৃতী সন্তান বিশিষ্ট ক্রীড়া সংগঠক বিসিবির পরিচালক স্বপন চৌধুরীকে আজ বৃহস্পতিবার দুপুরে পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

দুপুর ২টায় একটি বেসরকারি হেলিকপ্টারে করে পাবনা স্টেডিয়ামে এসে পৌঁছালে পাবনা জেলা ক্রীড়া সংস্থার নেতা, খেলোয়াড়, রাজনৈতিক নেতা, শিক্ষক, সুশীল সমাজ ও সাংবাদিকসহ ক্রীড়া সংগঠকরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে সাইফুল আলম স্বপন চৌধুরী, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধানসহ বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য দেন।

গত সোমবার বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এমপির সভাপতিত্বে বোর্ডের সভায় স্বপন চৌধুরীকে ক্রিকেট বোর্ডের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।
সাইফুল আলম স্বপন চৌধুরী পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহসম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি ধ্রুব-রুদ্র ক্রিকেট ক্লাব, পাবনা রাইফেল ক্লাব, রোটারি ক্লাবের সাবেক সভাপতি, উত্তরণ সাহিত্য আসরের আজীবন সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

পাবনা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, সম্পাদক আহমেদ উল হক রানা, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলী মোতুর্জা সনি বিশ্বাস, পাবনা জেলা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এ বি এম ফজলুর রহমান, উত্তরণ সাহিত্য আসরের সভাপতি কবি আলমগীর কবির হৃদয়সহ পাবনার বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা এ সময় উপস্থিত ছিলেন।

সংবধর্না অনুষ্ঠানে সাইফুল আলম স্বপন চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় এবং ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল আহসান পাপন এমপির  নেতৃত্ব বাংলাদেশের ক্রিকেট এগিয়ে চলছে। তিনি এ জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লায় ১৯৬৮ সালের ৬ জুলাই এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন স্বপন চৌধুরী। ব্যক্তিগত জীবনে চার ছেলে ও এক মেয়ের জনক তিনি। তাঁর স্ত্রী আনজুমান লাবনীও পাবনার বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতা করে থাকেন এবং বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সঙ্গে জড়িত।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!