সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সড়ক দূর্ঘটনায় ছাত্রের মৃত্যু, ৫০ হাজার টাকায় রফা!

image_pdfimage_print

ACCIDENT20160406175925স্টাফ রিপোর্টার: চাটমোহর বাইপাস সড়কে মঙ্গলবার ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী সজিব হোসেন (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয়রা ঘাতক ট্রাক ভাংচুর ও চালককে মারপিট করে পুলিশে দিলে বিকেলে থানায় বৈঠক করে ট্রাকের মালিক ৫০ হাজার টাকা দিয়ে আটক চালক চাঁন মিয়া ও ট্রাকটি মুক্ত করেন।

নিহত সজিব চাটমোহর পৌর এলাকার বালুচর মহল্লার হযরত আলীর ছেলে। সে এনায়েতুল্লাহ সিনিয়র দাখিল মাদ্রাসার অস্টম শ্রেণীর ছাত্র ছিলো।

স্থানীয়রা জানান, ভাঙ্গুড়া উপজেলা খাদ্য গুদাম থেকে একটি চাল বোঝাই ট্রাক (ঢাকা মেট্টো-ট-১১-৩১৩৩) চাটমোহর খাদ্য গুদামে যাবার সময় চাটমোহর বাইপাস হারান মোড় ও ভাদুনগরের মাঝে মোটর সাইকেলে তিন বন্ধু সজিব, পল্লব ও শামীম ট্রাকটি উভারটেকিং করতে গিয়ে মোটর সাইকেলের পেছন থেকে সজিব হঠাৎ রাস্তায় ছিটকে পড়ে। এসময় ট্রাকটি সজিবকে চাপা দিয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

ট্রাকটি পালানোর সময় উথুলী (কাঠবাতাম তলা) উত্তেজিত জনতা ট্রাক ভাংচুর করে এবং চালক চাঁন মিয়াকে গনপিটুনী দেয়। পুলিশ লাশ উদ্ধার করে চাল বোঝাই ট্রাক ও আটক চালককে থানা হেফাজতে নিয়ে যায়।

আটক চালক পাবনার আটমাইল গাতি গ্রামের মৃত চয়েন উদ্দিন মিয়ার ছেলে। পরে থানায় নিহতের পরিবার পক্ষ, পুলিশ ও ট্রাক মালিক পক্ষ সমঝোতা বৈঠকে বসে। বৈঠকে নিহত সজিবের জীবনের মূল্য ৫০ হাজার টাকা নির্ধারণ করা হয়। পরে ৫০ হাজার টাকা দিয়ে ট্রাক ও চালককে থানা থেকে ছাড়িয়ে নেয় ট্রাক মালিক পক্ষ। সন্ধ্যা ৭ টা পর্যন্ত সজিবের বন্ধু ও ব্যবহৃত মোটর সাইকেলটি থানা হেফাজতে ছিলো।

পূর্বে র সংবাদ : চাটমোহরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!