শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

হাঁটুরিয়া-নাকালিয়া ইউপি নির্বাচনে আ.লীগের চেয়ারম্যান প্রার্থী হতে চান আব্দুল হামিদ

বেড়া প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে পাবনা বেড়া উপজেলায় শুরু হয়েছে জমজমাট প্রচারণা। বেড়া উপজেলার ১নং হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হতে চান বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত (নন-কমিশন্ড অফিসার (সার্জেন্ট) আওয়ামীলীগ পরিবারের সন্তান আব্দুল হামিদ। সে হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের তজিম উদ্দিন সরকারের ছেলে।

ইতিমধ্যে সভা সমাবেশ, সামাজিক, রাজনৈতিক ও সেবামূলক কর্মকান্ডের মাধ্যমে হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়নবাসীকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তার প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিয়েছেন। দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আব্দুল হামিদ হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি।

ছাত্র জীবনে ১৯৮৫ সাল থেকে ছাত্রলীগ কর্মী হিসেবে অংশ গ্রহন করে ছাত্রলীগের কর্মী হিসেবে বেড়া কলেজ ছাত্র সংসদ নির্বাচনের প্রচারে ব্যাপকভাবে অংশগ্রহণ করেন। ১৯৯০ সালে সক্রিয় ছাত্রলীগ কর্মী হিসেবে তৎকালীন গণ আন্দোলনেও অংশগ্রহণ করেন। হাটুরিয়া-জগন্নথপুর ক্রীড়া সংঘের বর্তমান সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করছেন।

এছাড়াও তার বাবা তজিম উদ্দিন সরকার বর্তমান বেড়া উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা। তিনি তরুণ আওয়ামীলীগ কর্মী হিসেবে ১৯৬৯ সালে গণ আন্দোলনে সক্রিয় অংশ্রগ্রহণকারী এবং একজন প্রবীণ নেতা। হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন আ,লীগের সভাপতি হিসেবে ১৯৭৩ সাল থেকে দীর্ঘ দিন সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

চাকুরী এবং রাজনৈতিক জীবনে তিনি সাধারণ জনগণকে নিয়েই সার্বিকভাবে চিন্তা চেতনায় মগ্ন ছিলেন এবং হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের সাধারণ জনগন গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছেন। চাকুরীতে থাকাকালিন সময় গরিব দুঃখী মানুষের পাশে যে ভাবে কাজ করেছেন এবং ভবিষ্যতে চেয়ারম্যান হয়ে আরও ভালো কাজ করতে পারে এর জন্যই আমরা আব্দুল হামিদ ভাইকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় প্রত্যাশী করছি বলে হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের সর্বস্তরের সাধারন জনগন জানান।

আব্দুল হামিদ নিউজ পাবনা ডটকম কে জানান, আগামী নির্বাচনে আওয়ামী লীগের দলীয় সমর্থনের পাশাপাশি এই ইউনিয়নবাসীর সমর্থন ও দোয়া নিয়ে চেয়ারম্যান পদে ইউনিয়ন পরিষদ নির্বাচন করতে আমি ইচ্ছুক। আমার চাওয়া-পাওয়ার কিছু নাই আমি যতদিন পৃথিবীতে বেঁচে আছি জনকল্যাণকর কাজে নিজেকে উৎস্বর্গ করতে চাই। সেই শিক্ষা আমার পরিবার থেকেই পেয়েছি। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী

এই নেতা আরো বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে বিপুল ভোটে জয়ী হয়ে বিশ্ব মানবতার মা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও বেশি শক্তিশালী করবো। পাশাপাশি আমার হাঁটুরিয়া-নাকালিয়া ইউনিয়নকে আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে রূপান্তর করব ইনশাআল্লাহ।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!