রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

হান্ডিয়ালে জয়বাংলা ক্লাবে আগুন দেবার ঘটনায় তদন্ত

হান্ডিয়াল ম্যাপ, চাটমোহর, পাবনা

image_pdfimage_print
হান্ডিয়াল ম্যাপ, চাটমোহর, পাবনা

হান্ডিয়াল ম্যাপ, চাটমোহর, পাবনা

চাটমোহর প্রতিনিধি : চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ী চার মাথা বাজারে পশ্চিম পাশে জয়বাংলা ক্লাবে রাতের আঁধারে আগুন দেবার ঘটনায় তদন্ত কমিটি তদন্ত শুরু করেছে।

বুধবার (৮ জুন) সকালে চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার বেগম শেহেলী লায়লা এবং থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার তদন্তকালে গণশুনানী গ্রহন করেন।

শুনানীকালে ক্লাবে আগুন দেবার সত্যতা পাওয়া যায়নি। তবে ক্লাবের বেড়ার একটি ঢেউটিনের কিঞ্চিৎ অংশে লাল আভা দেখতে পান তদন্তকারী কর্মকর্তরাগণ।

ক্লাবের অন্যান্য মালামাল, ছবি, আসবাবপত্র সবকিছু ঠিক-ঠাক রয়েছে। শুণানীকালে নর্বনির্বাচিতইউপি চেয়ারম্যান কেএম জাকির হোসেন ঘটনাটি রাজনৈতিক হিসেবে উল্লেখ করেন।

বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ রবিউল করিম মাস্টার ইউএনও এবং ওসির উপস্থিতিতে তাদের সামনে কেএম জাকির হোসেনকে হুমকি দেন বলে উপস্থিত অনেকে জানান।

একাধিক সূত্র জানায় গত রোববার রাতে বর্তমান চেয়ারম্যান রবিউল করিম মাস্টারের কর্মী-সমর্থক নবাগত ইউপি চেয়ারম্যানকে ফাঁসাতে এবং মিথ্যে মামলায় জড়ানোর জন্য ক্লাবে আগুন দেবার ‘নাটকের’ অবতারণা করেন।

হান্ডিয়াল এলাকার একাধিক সমর্থিত সূত্র জানায়, রবিউল মাস্টার নির্বাচনে পরাজিত হবার পর থেকে এলাকায় অস্থিরতা তৈরীর জন্য নানা ফন্দি-ফিকির করে আসছেন।

উপজেলা নির্বাহী অফিসার বেগম শেহেলী লায়লা জানান, নির্বাচন শেষ হয়েছে। এ নিয়ে কোন ব্যক্তি বা কোন পক্ষ চাটমোহরে অস্থিরতা তৈরীর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি সবাইকে শান্তিপূর্ণভাবে বসবাস করার আহবান জানান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!