মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

হামলা ও ভাংচুরের ২ মামলায় মন্ত্রীপুত্র তমালের জামিন

শিরহান শরীফ তমাল

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে হামলা ও ভাংচুরের ঘটনায় গ্রেফতার ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলুর ছেলে উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালসহ ১১ ছাত্রলীগ ও যুবলীগ কর্মী জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. রেজাউল করিমের আদালতে আসামীদের হাজির করে তাদের আইনজীবী অ্যাডভোকেট মো : আকরামুজ্জামান মামুন পঞ্চমবারের মত তমালসহ ১১ জনের জামিন প্রার্থনা করেন। বিচারক বক্তব্য শুনে তাদের জামিনের আদেশ দেন।

ঈশ্বরদী বাজারের ফুড জংশন ও লক্ষ্মী মিষ্টান্ন ভান্ডারে ভাংচুর এবং হামলার ঘটনায় তমালকে বাদ দিয়ে ৩৪ জনকে আসামী করে মামলা করেন ফুড জংশনের মালিক শরিফুল ইসলাম রুয়েন।

 এ ছাড়া ছাত্রলীগ নেতা আরিফুলের বাসায় হামলা ও ভাংচুরের ঘটনায় তার বাবা ঈশ্বরদী শহরের কলেজ রোডের বাসিন্দা মুক্তিযোদ্ধা আজমল হক বিশ্বাস বাদী হয়ে ভূমিমন্ত্রীর ছেলে তমালকে প্রধান আসামী করে ৩৫ জনকে আসামী করে একটি মামলা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই তালুকদার জানান, ঘটনার দুইদিন পর মামলা দুটি গ্রহণ করা হয়। তিনি আরও বলেন, গত ১৮ মে দুপুরে সশস্ত্র সন্ত্রাসীরা ঈশ্বরদী পৌর এলাকার কলেজ রোড, পৌর সুপার মার্কেটসহ কয়েটি স্থানে ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে হামলা চালায়।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা আতিয়ার রহমান বিশ্বাস বাদী হয়ে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে প্রধান আসামী করে রাতেই একটি মামলা দায়ের করেন। ১৯ মে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে পুলিশ মন্ত্রীর ছেলে তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করে।

এদিকে মঙ্গলবার দুপুরে পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-১ এ মন্ত্রিপুত্রসহ ১১ জনের উপস্থিতিতে জামিন আবেদন করলে আদালতের বিচারক রেজাউল করিম শুনানী শেষে জামিন মঞ্জুর করেন।

আসামী পক্ষের আইনজীবী  অ্যাডভোকেট মো : আকরামুজ্জামান মামুন নিউজ পাবনা ডটকমকে জানান, ২টি মামলায় জামিনের ফলে তমালসহ ১২ জনের কারামুক্তিতে আর কোন বাধা রইলো না।

সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পিপি অ্যাডভোকেট আখতারুজ্জামান মুক্তা। আসামী পক্ষে ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবুসহ অর্ধশত আইনজীবী।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!