শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:১৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

হিল্লা বিয়ের কাজী আটক

image_pdfimage_print

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফতোয়া দিয়ে হিল্লা বিয়ে পড়ানোর অপরাধে মাদ্রাসা শিক্ষক হাজী শাহ আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে উপজেলার দূর্গানগর ইউনিয়নের বড় ভৈরব গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক শাহ আলম উপজেলার বড়ভৈরব গ্রামের বাসিন্দা এবং বড়ভৈরব ফরকানিয়া এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক।

এর আগে, গত বুধবার রাতে মাদ্রাসা শিক্ষক শাহ আলম বড় ভৈরব গ্রামের তালাকপ্রাপ্ত গৃহবধূ রুমা খাতুনকে জোর করে হিল্লা বিয়ে দেন।

উল্লাপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ জানান, দেশের প্রচলিত আইন অমান্য করে হিল্লা বিয়ে পড়ানোর অপরাধে মাদ্রাসা শিক্ষক হাজী শাহ আলমকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় ৮ মাস আগে বড় ভৈরব গ্রামে পারিবারিক কলহের জের ধরে এরশাদ আলী তার স্ত্রী রুমা খাতুনকে তালাক দেন। তাদের একটি ছেলে রয়েছে। এই ছেলের সুবাদে এরশাদ ও রুমা আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন। গত সপ্তাহে তারা সিরাজগঞ্জ আদালতে নতুন করে বিয়েবন্ধনে আবদ্ধ হন।

এই বিয়েটি মেনে নিতে পারেনি ভৈরব গ্রামের মুসল্লিরা। হাজী শাহ আলম গ্রামে ফতোয়া দেন রুমাকে হিল্লা বিয়ে দিয়ে পরে আবার তার পূর্বের স্বামীর সঙ্গে বিয়ে দেওয়া হবে। ৩ মাস ১৩ দিন মেয়াদে হাজী শাহ আলম রুমাকে বুধবার রাতে এরশাদ আলীর ছোট ভাই ইউসুফ আলীর সঙ্গে বিয়ে দেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!