মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ফোকফেস্ট

image_pdfimage_print

আবারও বসবে ‘ঢাকা ইন্টারন্যাশনার ফোক ফেস্ট’র আসর। রাজধানীর আর্মি স্টেডিয়ামে এবার হতে যাচ্ছে পঞ্চম আসর। বাংলাদেশসহ ৬টি দেশ থেকে ২০০ জনেরও বেশি লোকসংগীতশিল্পী ও কলাকুশলী অংশ নিচ্ছেন এ আসরে।

আগামী ১৪-১৬ নভেম্বর প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে সংগীত পরিবেশনা। প্রতিবারের মতো এবারও দর্শকরা বিনামূল্যে শুধুমাত্র অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন চলবে ৬ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত।

এজন্য দর্শকদের dhakainternationalfolkfest.com ওয়েবসাইটটিতে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র/ড্রাইভিং লাইসেন্স/পাসপোর্টের স্ক্যান কপি প্রয়োজন হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে দর্শকের ই-মেইলে পৌঁছে যাবে তিন দিনের তিনটি ভিন্ন ভিন্ন এন্ট্রি পাস।
উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়া রেজিস্ট্রেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য কল করা যাবে ১৬৩৭৪ নম্বরে।

এবারের আসরের শিল্পী তালিকায় বাংলাদেশ থেকে রয়েছেন শাহ্‌ আলম সরকার, মালেক কাওয়াল, কাজল দেওয়ান, ফকির শাহাবুদ্দিন, চন্দনা মজুমদার, বাউলিয়ানা’র কামরুজ্জামান রাব্বি ও শফিকুল ইসলাম। এছাড়া সামিনা হোসেন প্রেমা ও তার নৃত্যদল ভাবনা’র নৃত্য পরিবেশনা থাকবে।

পাশাপাশি ভারতের দালের মেহেন্দি, পাকিস্তানের জুনুন ও হিনা নাসরুল্লাহ্‌, রাশিয়ার সাত্তুমা, জর্জিয়ার শেভেনেবুরেবি এবং মালি থেকে হাবিব কইটে অ্যান্ড বামাদা উৎসবে অংশ নেবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!