মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১০:০৫ অপরাহ্ন

২২ শিক্ষার্থীর চুল কাটলেন প্রধান শিক্ষক

নাটোরের বড়াইগ্রামে এক বিদ্যালয়ের ২২ শিক্ষার্থীর চুল কেটে দিয়েছেন প্রধান শিক্ষক। এ ঘটনায় অভিযুক্ত সেকেন্দার আলীকে বরখাস্ত করা হয়েছে।
রোববার সকালে উপজেলার জোয়াড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই শিক্ষককে কয়েক ঘণ্টা অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা।

অভিভাবক আবেদ আলী জানান, সোমবার বিদ্যালয়ের শিক্ষা সফরের দিন নির্ধারণ করা হয়। এজন্য প্রধান শিক্ষক সেকেন্দার আলী ছাত্রদের চুল ছোট করে কাটার নির্দেশ দেন। রেববার অনেকে চুল না কাটায় ২২ ছাত্রের মাথার চুল এলোমেলোভাবে কেটে দেন। এরপর ক্লাস থেকে তাদের বের করে দেন। এতে শিক্ষার্থী-অভিভাবক ও স্থানীয়রা প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে।

বড়াইগ্রামের ইউএনও আনোয়ার পারভেজ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনিসহ বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ ঘটনাস্থলে যান। পরে অভিভাবকদের অভিযোগ শুনে প্রধান শিক্ষক সেকেন্দার আলীকে সাময়িক বরখাস্ত করা হয়।

তিনি আরো জানান, প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়ের জমি বন্ধক রেখে টাকা আত্মসাৎ, অবৈধভাবে শিক্ষার্থীদের কাছ থেকে বিদ্যুৎ বিল আদায়, বিদ্যালয়ে নিয়মিত না আসাসহ নানা অভিযোগ পাওয়া গেছে। এজন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!