মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

২৬ জনের হত্যাকারী সেই থাই সেনা পুলিশের গুলিতে নিহত

থাইল্যান্ডের উত্তর-পূর্বাঞ্চলের নাখন র‌্যাটচেসিমা শহরে এলোপাতাড়ি গুলি চালিয়ে ২৬ জনকে হত্যাকারী সেনাসদস্য জাকরাফান্ত থোম্মা (৩২) দেশটির নিরাপত্তাবাহিনীর গুলিতে নিহত হয়েছেন। আজ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রায়ুত চ্যান ওচার বরাত দিয়ে রয়টার্স জানায়, ওই বন্দুক হামলায় ২৬ জন প্রাণ হারিয়েছেন এবং আহত হয়েছেন আরও ৫২ জন।

গতকাল দিনের প্রথমভাগে সন্দেহভাজন ওই ব্যক্তির কথা প্রকাশ করে পুলিশ, যিনি তার ফেসবুক পেজে পোস্ট করেছিলেন ‘মৃত্যু সবার জন্য অনিবার্য’। হাতে বন্দুক নিয়ে একটি ছবিও সেখানে পোস্ট করেছিলেন তিনি।

পুলিশের মুখপাত্র কিসানা ফাতানাশারোন সাংবাদিকদের দেওয়া এক বার্তায় বলেন, “ব্যাংকক শহর থেকে ২৫০ কিলোমিটার (১৫৫ মাইল) দূরের নাখন র‌্যাটচেসিমা শহরের বিভিন্ন জায়গায় গুলি চালায় ওই সেনাসদস্য।”

স্থানীয় গণমাধ্যমগুলোতে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, শহরের টার্মিনাল ২১ নামে একটি শপিং সেন্টারের সামনে গাড়ি থেকে বের হয়ে ওই সেনাসদস্য গুলি চালালে সেখানকার লোকজন দৌড়ে পালাতে থাকেন। ভিডিওতে গুলির শব্দও শোনা যায়।

পুলিশ জানায়, জাকরাফান্ত থোম্মা প্রথমে শহরের একটি বাড়িতে ঢুকে গুলি করে দুজনকে হত্যা করেন। পরে সেনাঘাঁটির অস্ত্রভাণ্ডার থেকে নতুন আরেকটি বন্দুক নেন এবং ঘাঁটির ভিতরেও তিনি গুলি চালান।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!