শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

২৬ দিন কারাভোগের পর অবশেষে নিজ গৃহে মন্ত্রীপুত্র তমাল

২৬ দিন কারাভোগের পর অবশেষে নিজ গৃহে মন্ত্রীপুত্র তমাল

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : গত ১৯ মে ভোরে পাবনার ঈশ্বরদীতে হামলা ও ভাংচুরের মামলায় গ্রেফতার হন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলু’র ছেলে শিরহান শরীফ তমাল।

দীর্ঘ ২৬ দিন কারা ভোগের পর অবশেষে আজ ১৩ জুন দুপুরে পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে জামিন হয় তমালের। জামিনের কাগজ জেলগেটে পৌছার পর সন্ধ্যার কিছু আগে জেল থেকে ছাড়া পান তমাল।

জেল গেটেই তমালের সাথে দেখা করতে ঈশ্বরদী থেকে ছুটে আসা হাজার হাজার নেতা-কর্মী ভিড় জমান পাবনা জেলা কারাগার গেটে। এসময় ভিড় সামলাতে পুলিশকে বেশ হিমশিম খেতে হয়।

এসময় নেতা-কর্মীরা বিভিন্ন শ্লোগান দিতে থাকে। মন্ত্রীপুত্র তমাল জেল থেকে বেড়িয়ে আগে থেকেই ঠিক করা গাড়িতে উঠে সোজা ঈশ্বরদীতে চলে যান। সেখানে তার বাড়িতে পৌছানোর সংবাদে তমালের সাথে দেখা করতে ছুটে আসেন ঈশ্বরদীর আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য গত ১৮ মে ঈশ্বরদী শহরের দুটি খাবারের দোকান ও দুটি বাড়িতে হামলার ঘটনায় ঈশ্বরদী থানায় দায়ের করা দুটি মামলায় প্রধান আসামী ছিলেন মন্ত্রীপুত্র তমাল। মামলা করার ৭ ঘন্টার মাথায় নিজ বাড়ি থেকে গ্রেফতার হন তমাল।

মোট ৩৪ জনকে আসামী করে দায়েরকৃত মামলায় আটক ছিলেন তমালসহ ১২ জন। আজ পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে তমালসহ ১২ জনের জামিন আবেদন মঞ্জুর করেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. রেজাউল করিম।

 

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!