শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

৩ লাখ টাকা সহায়তা পাচ্ছে ইন্দা’র পরিবার

নিহত ইন্দা’র পবিার

image_pdfimage_print
নিহত ইন্দা’র পবিার

নিহত ইন্দা’র পরিবার

চাটমোহর প্রতিনিধি: চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরগ্রামে ইউনিয়ন পরিষদের নির্বাচনী ফলাফল প্রকাশকে কেন্দ্র করে আইন-শৃংখলা বাহিনীর গুলিতে নিহত তালা-চাবি মেরামতকারী ইমদাদুল হোসেন ইন্দা’র স্ত্রী মোছাঃ স্বপ্না খাতুনকে ৩ লাখ টাকা প্রদান করেছে সরকার।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে স্বপ্নার নামে ১ লাখ টাকা, তার ছেলের নামে ১ লাখ টাকা এবং মেয়ের নামে ১ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

পাবনা-৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন ৩ লাখ টাকা প্রদানের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ইন্দার পরিবারের পক্ষ থেকে আর্থিক সাহায্যর আবেদন করা হলে আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকার ব্যবস্থা করি। তিনি বলেন, ইন্দার ছেলে এবং মেয়ের নামে ২ লাখ টাকা এফডিআর করা হবে। বাকি ১ লাখ টাকা স্বপ্নার সংসার খরচ বাবদ দেয়া হবে। ঈদের পরে পৃথক পৃথকভাবে ৩ লাখ টাকার চেক হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গতঃ চলতি বছরের ২৩ এপ্রিল সন্ধ্যায় বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এক মেম্বর প্রার্থীর ভোট গণনাকে কেন্দ্র করে মারপিট, সংঘর্ষ বাধে। এসময় আইন-শৃংখলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলিবর্ষণ করলে ভোট কেন্দ্রের অদূরে দাঁড়িয়ে থাকা উৎসুক ইমদাদুল হোসেন ইন্দা (৫৪) গুলিতে নিহত হন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!