মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ভারতীয় ক্রিকেটারদের সুন্দরী ১০ স্ত্রী

ভারতীয় ক্রিকেটারদের সুন্দরী ১০ স্ত্রী

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : ভারতে ক্রিকেটও একটা ধর্ম। ক্রিকেটাররা এখানে রীতিমতো পূজিত হন। বাইশ গজের যোদ্ধাদের মাঠের কার্যকলাপ নিয়েই ঘণ্টার পর ঘণ্টা আলোচনা চলে এই দেশে। ‘ইট, স্লিপ, ড্রিম ক্রিকেট’ বলতে যা বোঝায়, ঠিক তাই।

অনেকে ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনেও ফ্যানেরা উুঁকি মারতে পছন্দ করেন। অবশ্যই তাঁদের বান্ধবী ও স্ত্রী’দের জানার উৎসাহই বেশি। এই প্রতিবেদনে দেশের সেরা ১০ ক্রিকেটাদের পত্নীদের তুলে ধরা হল। এবার আপনারাই বিচার করে নিন কে সেরা! সেই দায়িত্ব আপনাদেরই।

১) মায়ান্তি ল্যাঙ্গার: ভারতীয় দলের অলরাউন্ডার স্টুয়ার্ট বিনির স্ত্রী নয়া দিল্লির মেয়ে। মায়ান্তি রুপে-গুণে বিমোহিত করেছেন অগুণিত দর্শককে। ক্রিকেট থেকে ফুটবল। স্পোর্টস শো হোস্ট করায় তার জুরি মেলা ভার। দেশের অন্যতম সেরা সঞ্চালিকা তিনি।

২) গীতা বসরা: ভারতীয় দলের অন্যতম সেরা অফস্পিনার হরভজন সিং। বিশ্বকাপজয়ী এই ক্রিকেটারের সঙ্গেই বছর দুয়েক আগে সাতপাকে বাঁধা পড়েছেন গীতা। মডেল হিসেবে কেরিয়ার শুরু করা গীতা বলিউডে বেশ কয়েকটি ছবিও করেছেন। গীতার স্টাইল ও সৌন্দর্য্য আলাদা করে নজর কেড়ে নেয়।

৩) হেজেল কিচ: বিজ্ঞাপন, বলিউড ও মডেলিংয়ের সৌজন্যে হেজেল কিচ ইন্ডাস্ট্রির চেনা মুখ। ‘বিগ বস’-এর ঘরেও থেকে এসেছেন হেজেল। এই হেজেলকেই গতবছর বিয়ে করেন যুবরাজ সিং।

৪) আরতি ভেঙ্কটেশ: কৃষ্ণমাচারি শ্রীকান্তের ছেলে অনিরুদ্ধ। বাবার নামের সুবিচার করতে না-পারলেও বছর তিরিশের অলরাউন্ডার পরিচিতি বাইশ গজে। অনিরুদ্ধেরই স্ত্রী আরতি। চেন্নাইয়ের মডেল সে। ভবিষ্যতে সিলভার স্ক্রিনেও তাকে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

৫) দীপিকা পাল্লিকল: দেশের অন্যতস সেরা স্কোয়াশ খেলোয়াড় দীপিকা। কমনওয়েলথের সোনা জয়ী মেয়েই বছর চারেক আগে বিয়ে করেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্ত্তিককে। দীপিকা নিঃসন্দেহে দেশের অন্যতম সেরা সুন্দরী খেলোয়াড়।

৬) সাক্ষী ধোনি: ভারতীয় দলের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বউ সাক্ষী। আইপিএল-এর গ্যালারি হোক বা বিদেশ সফর। সাক্ষীর উপস্থিতি বরাবরই আলাদা নজর কেড়ে নিয়েছে। আফটার অল অধিনায়কের বউ বলে কথা। সাক্ষী হট নন ঠিকই, কিন্তু কিউট তো বটেই। নিত্যনতুন স্টাইল আর ড্রেসেই নিজেকে সাজান সাক্ষী। ইনস্টাগ্রাম তিনি মাতিয়ে রাখেন।

৭) প্রিয়াঙ্কা চৌধুরি: বছর দুয়েক আগে বিয়ে করেন সুরেশ রায়না। ভারতীয় দলের মারকুটে বাঁ-হাতি স্টাইলিশ ব্যাটসম্যানের প্রিয়াঙ্কা নেদারল্যান্ডসের একটি ব্যাংকে কাজ করেন। রায়না জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন ছোটবেলার বান্ধবীর সঙ্গেই। রায়নার বউও রীতিমতো সুন্দরী।

৮) রীতিকা সজদে: ভারতীয় দলের ‘হিট ম্যান’ রোহিত শর্মা। ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রানের ইনিংস রয়েছে কোহলির দলের এই ওপেনারের দখলেই। আইপিএল ট্রফিটাও সবচেয়ে বেশিবার তিনিই পেয়েছেন। এহেন রোহিতই ২০১৫-তে বিয়ে করেন রীতিকা সজদেকে। ছ’বছরের প্রেমের সম্পর্কের পরেই শুভ পরিণয় হয় রোহিত-রীতিকার। রীতিকা নিজেও স্পোর্টস ম্যানেজার হিসেবেই কাজ করেন।

৯) সুস্মিতা রায় ও শ্রেয়সী রুদ্র: বঙ্গ ক্রিকেটের দুই মুখ মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা। ভারতীয় দলে যদিও তারা ব্রাত্যদের তালিকাতেই। মনোজের স্ত্রী সুস্মিতা ও অশোকের ঘরণী শ্রেয়সী দু’জনেই থাকবেন সুন্দরী স্ত্রী’দের সেরা দশে। মনোজ-অশোক দু’জনেই দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পরেই বিয়ে করেছেন। সুস্মিতা-শ্রেয়সীরাও চোখ টানেন ফ্যানেদের।

১০) অঞ্জলি টেন্ডুলকার: ‘ক্রিকেট ঈশ্বর’ শচিন টেন্ডুলকারের স্ত্রী অঞ্জলির কথা না-বললে এই প্রতিবেদনই অম্পূর্ণ থেকে যাবে। আজও অঞ্জলির গ্ল্যামার বাকিদের ফিকে করে দিতে পারে। শচিন-অঞ্জলির ২৪ বছরের পার্টনারশিপ। আজও দু’জন একইভাবে লাইমলাইট কেড়ে নিতে পারেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!