News Pabna
ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২

পাবনায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

বার্তা সংস্থা পিপ, পাবনা
আগস্ট ২, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

 

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনায় সাংবাদিক কল্যান ট্রাস্ট্রের উদ্যোগে ৬ জন সাংবাদিকের মধ্যে ৬ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (০২ আগস্ট) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের হাতে এ চেক তুলে দেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

এ সময় অনুদান প্রাপ্ত সাংবাদিক ছাড়াও আরো উপস্থিত ছিলেন পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিমুল আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র জেলা তথ্য অফিসার এস এম সামিউল ইসলাম, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজ প্রতিনিধি রিজভী জয় প্রমুখ।

অনুদান চেক প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, সাংবাদিকদের চিকিৎসা ও সামাজিক নিরপত্তায় মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেন। সে তহবিল থেকে সারাদেশে সাংবাদিক ও সাংবাদিক পরিবারকে আর্থিক অনুদান ও সহায়তা প্রদান করা হয়। পাবনায় সেই তহবিল থেকে ছয় জন সাংবাদিক ও তাদের পরিবার আর্থিক সহায়তা পেয়েছেন।

এ সময় পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান সাংবাদিকদের অনুদান প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ও জেলা সিনিয়র তথ্য অফিসার সামিউল ইসলামকে ধন্যবাদ জানান।