News Pabna
ঢাকাবৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২

ভাঙ্গুড়া থানায় নতুন ওসির যোগদান

আব্দুর রহিম
সেপ্টেম্বর ২২, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম যোগদান করেছেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) তিনি ভাঙ্গুড়া থানায় যোগদান করেন। এর আগে তিনি পাবনা জেলার ঈশ্বরদীতে ডিএসবিতে কর্মরত ছিলেন।

তিনি ওসি মুঃ ফয়সাল বিন আহসান এর স্থলাভিষিক্ত হলেন। আর বিদায়ী ওসি মুঃ ফয়সাল বিন আহসান নওগাঁ জেলায় বদলী হয়েছেন।

জানা গেছে, নতুন ওসি মোঃ রাশিদুল ইসলামের পিতা ছিলেন একজন চৌকশ, মেধাবী ও সৎ পুলিশ অফিসার। বাল্যকাল থেকেই পুলিশ অফিসার তার পিতার আদর্শে ও সততায় মুগ্ধ হয়ে বড় হয়ে তিনিও পিতার মত সৎ পুলিশ অফিসার হওয়ার ইচ্ছা মনে মনে পোষণ করে আসছিলেন। তারই ধারাবাহিকতায় পড়ালেখা শেষ করে তিনি ২০০৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সরাসরি এসআই পদে যোগদান করেন।

এর পর তিনি রাজশাহী মেট্রো ডিবিতে, টাঙ্গাইল জেলার ভুয়াপুরে, উত্তরা ঢাকাতে এপিবিএস ইন্ট্যালিজেন্স এবং পাবনার জেলার ঈশ্বরদীতে ডিএসবিতে দায়িত্ব পালন করেছেন। মঙ্গলবার পদায়ন পেয়ে ভাঙ্গুড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন।

ভাঙ্গুড়া থানায় যোগদানকৃত নতুন ওসি মো. রাশিদুল ইসলাম জানান, ‘পুলিশ অফিসার তার পিতার পেশার প্রতি শ্রদ্ধা রেখে জীবনে বাংলাদেশ পুলিশ বাহিনী ছাড়া আর কোথাও তিনি অন্য চাকুরীর চেষ্টা করেননি। পুলিশ হিসেবে জনগণের সেবা সহায়তা প্রদান নিশ্চিতকরণ ও ভাঙ্গুড়ায় আইন শৃঙ্খলা বজায় রাখতে তিনি দৃঢ প্রতিজ্ঞা বদ্ধ বলেও জানান এই কর্মকর্তা।

error: Content is protected !!