News Pabna
ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২

পাবনায় থেমে থাকা ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত- ২

বার্তাকক্ষ
অক্টোবর ৪, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের চালক ও সহকারী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮) এবং একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি কাভার্ড ভ্যান পাবনার সাঁথিয়ার দিকে যাচ্ছিল। এদিকে গতকাল রাত থেকে শরিষা ব্রিজের কাছে একটি পাথরবোঝাই ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পড়েছিল। সাঁথিয়াগামী কাভার্ড ভ্যানটি পেছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক ও সহকারী নিহত হন। এ সময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও বলেন, একটি ট্রাক দাঁড়ানো ছিল। সেই ট্রাকের পেছনে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে। অনেকক্ষণ থামানো থাকলেও কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। এখানে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার এখানে অনেক মানুষের প্রাণ ঝরছে।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

error: Content is protected !!