News Pabna
ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২

পাবনায় দিন-দুপুরে গুলি করে ৯ লাখ টাকা ছিনতাই

পাবনা প্রতিনিধি
অক্টোবর ৪, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনায় ব্যাংক থেকে নয় লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাধা দিতে গেলে গুলি ছুড়েন ছিনতাইকারীরা। মঙ্গলবার (৪ অক্টোবর ) দুপুরে গাছপাড়া পৌরসভা গেটের সামনে এ ঘটনা ঘটে।

ওই বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ জানান, তার জামাই ওমর সাইফুল ইসলাম ও মেয়ে মাহমুদা খাতুন শহরের শাহজালাল ইসলামী ব্যাংক থেকে নয় লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি যাওয়ার সময় মোটরসাইকেল নিয় দুজন যুবক পিছু নেয়।

এ সময় পৌরসভার শেষ সীমানা গেটের কাছে আসলে ছিনতাইকারীরা পথরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ওই দম্পতির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ছিনতাইয়ের ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়ির কাছে রিকশা থেকে নামার সময় একটি মোটরসাইকেলে দুইজন ছিনতাইকারী নয় লাখ টাকা ছিনিয়ে নেয়। তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়ে বলে শুনেছি।’ দুর্বৃত্তদের ধরতে ইতিমধ্যে অভিযান চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১ অক্টোবর পাবনার সদর উপজেলার রাজাপুর এলাকায় শামস ইকবাল নামে এক ব্যবসায়ীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা চালায় ছিনতাইকারীরা। এতে ওই ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে এখনও পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

error: Content is protected !!