News Pabna
ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২

পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানিয়েছে সমর্থকেরা

বার্তাকক্ষ
নভেম্বর ১৭, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

লিওনেল মেসির হাতে উঠবে এবারের বিশ্বকাপ ট্রফি বলে আশা প্রকাশ করে কাতার বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে পাবনায় ৬০০ ফুট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা বানিয়েছে সমর্থকেরা।

আর্জেন্টিনার সমর্থক যুব সমাজের উদ্যোগে পাবনার চাটমোহর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বালুদিয়ার গ্রামের বানানো হয়েছে এই বিশাল পতাকা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে ৬০০ ফুট পতাকা নিয়ে গ্রামের সড়কে আনন্দ মিছিল করেন আর্জেন্টিনা সমর্থকরা। এসময় সবার কন্ঠে ছিল আর্জেন্টিনা আর মেসির শ্লোগান। পরে র‌্যালি করে গ্রামের সড়কের পাশে সবাই মিলে টাঙিয়ে দেয় আর্জেন্টিনার ৬০০ ফুট দৈর্ঘ্যর পতাকাটি।

আর্জেন্টিনার সমর্থকরা বলেন, তাদের প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়ার মেসিকে ভালোবেসে তারা এই পতাকা তৈরি করেছেন। তাদের আশা, এবার দুর্দান্ত খেলে ফাইনালে জিতে মেসির হাতে উঠবে বিশ্বকাপ ট্রফি। তাদের এই উদ্যোগ ও ভালোবাসাকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের সাধারণ মানুষ।

এদিকে, আর্জেন্টিনার সমর্থকদের শুভ কামনা জানিয়েছে ব্রাজিলের সমর্থকরাও। একই গ্রামের ব্রাজিলের সমর্থকরা বলেন, আমরা ব্রাজিল দলের সমর্থক। কিন্তু গ্রামের যুবকরা আর্জেন্টিনাকে ভালোবেসে যে কাজ করছে তা সত্যি প্রশংসনীয়। তাদের ধন্যবাদ জানাই।

পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. আজাহার আলী বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, আর্জেন্টিনার সমর্থকেরা ৬০০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়েছেন। তাদের এই ভালোবাসাকে সাধুবাদ জানাই।

error: Content is protected !!