বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

নিখোঁজ মনিরের লাশ উদ্ধার

image_pdfimage_print

Pabna-monir-pic

পাবনা সদর উপজেলায় পরকীয়া প্রেমের জের ধরে মনিরুজ্জামান ওরফে মনির (২৫) নামে এক মাদরাসা ছাত্র খুন হয়েছেন। নিখোঁজের ছয় দিন পর প্রেমিকার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কথিত প্রেমিকা কলেজ ছাত্রী রাবেয়া খাতুনকেও (২৩) আটক করা হয়েছে।

শনিবার বিকেলে সদর উপজেলার কামারগাঁ গ্রামের একটি গোয়ালঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মনিরুজ্জামান সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের তারাবাড়িয়া গ্রামের মাওলানা আব্দুল মজিদের ছেলে এবং পাবনা আলিয়া মাদরাসার অনার্সের ছাত্র ছিলেন।

পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এআই) অরবিন্দ শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদশর্ন শেষে জানান, নিহত মনিরুজ্জামান বিবাহিত এবং তার একটি কন্যা সন্তানও রয়েছে। তবে বিয়ের বিষয়টি গোপন রেখে তিনি কামারগাঁ গ্রামের আবুল হোসেনের মেয়ে রাবেয়া খাতুনের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরবর্তীতে রাবেয়া খাতুন তার বিয়ের বিষয়টি জানতে পেরে ক্ষুব্দ হয়ে উঠেন। গত ২৭ মার্চ রাতে প্রলোভন দেখিয়ে মনিরুজ্জামান তাদের বাড়িতে নিয়ে আসেন রাবেয়া। এরপর তাকে পরিকল্পিতভাবে হত্যা করে গোয়ালঘরে মাটির নিচে লাশ চাপা দিয়ে রাখা হয়।

তিনি আরও জানান, মনিরুজ্জামানের পরিবার নিখোঁজের বিষয়টি থানায় জানালে তারা অনুসন্ধান শুরু করেন। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে রাবেয়ার বাড়িতে অভিযান চালিয়ে গোয়াল ঘরের মাটির নীচে চাপা দেয়া মনিরুজ্জামানের লাশ উদ্ধার করেন তারা।

ময়নাতদন্তের জন্য লাশ পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলেও জানান এসআই অরবিন্দ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!